ফাইভারের মার্কেটিং করছেন, কাযকরী ট্রিকসগুলো মেনে চলুন - premium seo

Hot

Post Top Ad

Monday, October 16, 2017

ফাইভারের মার্কেটিং করছেন, কাযকরী ট্রিকসগুলো মেনে চলুন

ফাইভারে ১৫দিনের সাকসেস মিশনের জরীপে প্রচুর লোক জানিয়েছেন, তারা ১৫দিনের মিশনের গাইডলাইন অনুযায়ি কাজ করছেন, কিন্তু এখনও ভালো সফলতা পান নি।
ইতিমধ্যে অনেকেই ১৫দিনের সফলতার মিশনে নেমে সফল হয়েছেন, ইনবক্সে জানাচ্ছেন। আপনাদের সবাইকে অভিনন্দন।
যারা এখনও ১৫দিনের সাকসেস মিশনের পিডিএফটি পাননি, তারা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন। https://www.mediafire.com/file/xavxhknydf41iqk/fiverr%20success%20tips.pdf

সফলতা না পাওয়ার কয়েকটি কারণ জানাচ্ছিঃ

১) আপনি হয়ত শুধুমাত্র ফেসবুকে মার্কেটিং করছেন। এবং অল্প কয়েকটি জায়গাতে মার্কেটিং করছেন। মার্কেটিংয়ের পরিধি বাড়ান। একইসাথে ফেসবুকে, টুইটারে, গুগল প্লাসে, লিংকডিন, ইউটিউবে প্রতিদিন ৫০টা জায়গাতে লিংক মার্কেটিং করেন। না হলে সফলতার আশা করা যাবেনা।
২) হয়ত সবগুলো জায়গাতেই মার্কেটিং করছেন, কিন্তু তারপরও লাভবান হচ্ছেন না। তাহলে বুঝে নিতে হবে, যে গ্রুপগুলোতে মার্কেটিং করছেন, সেই গ্রুপগুলোতে মার্কেটিং ইফেক্টিভ হচ্ছেনা। অন্য ক্যাটাগরির গ্রুপে মার্কেটিং করুন।
৩) শর্ট লিংক করে মার্কেটিং করার কথা বলেছিলাম, সেই শর্ট লিংকের অ্যানালিটিকসে গিয়ে চেক করুন, কোন সোশ্যাল মিডিয়া হতে বেশি ক্লিক পাচ্ছেন। তাহলে যে মিডিয়া হতে কম ক্লিক পাচ্ছেন, সেখানে কমিউনিটি বা গ্রুপগুলো হয়ত আপনার মার্কেটিংয়ের জন্য উপযুক্ত জায়গা ছিলোনা, জায়গাটি বা গ্রুপগুলো পরিবর্তন করুন।
৪) আপনি মার্কেটিং করার সময় হয়ত যে মেসেজ লিখছেন, সেই মেসেজগুলো হতে পারে, বায়ারকে ক্লিক করতে আগ্রহী করতে পারছে না। তা্ই আকর্ষনীয় মেসেজ লিখুন। আমি কয়েকটি স্যাম্পল মেসেজ লিখে দিচ্ছি, প্রতি ৩দিন পর পর নতুন নতুন মেসেজ লিখে মার্কেটিং করবেন।

মার্কেটিং মেসেজ স্যাম্পলঃ

ক) This design was created for my latest client. How was it? If u want to have, then order me by this link:
পোস্টটি করার সময় আগের করা ১টি সুন্দর ডিজাইন পোস্ট করবেন।
খ) Last night I designed this business card for my local client. Client was 100% satisfied. Now ur chance. You will get unique & professional design for ur business from me.
Just order by this link:
পোস্টটি করার সময় আগের করা ১টি সুন্দর ডিজাইন পোস্ট করবেন।
গ) Hands down the best artist, highly astute, competent, creative and responsive, this is just some of the feedback from my clients on other marketplace. Now I’m available at fiverr. I am greedy to get excellent feedback from you. Order me by this link:
পোস্টটি করার সময় আগের করা অনেকগুলো সুন্দর ডিজাইন নিয়ে একটা ইমেজ তৈরি করে সেটিসহ পোস্ট করবেন।
ঘ) Last month was my busy time for client service. Every client satisfied by my last month service. Here my last month job. Do u give me good mark for these design?
U can hire me, just order here:
পোস্টটি করার সময় আগের করা অনেকগুলো সুন্দর ডিজাইন নিয়ে একটা ইমেজ তৈরি করে সেটিসহ পোস্ট করবেন।
৫) যারা প্রচুর ইম্প্রেশন পাচ্ছেন, তারা আরো অ্যাগ্রেসিভ মার্কেটিং করে যান। ইম্প্রেশন বাড়লে ক্লিক একটা পযায়ে পাবেনি। আর ক্লিক পেতে থাকলে অর্ডারও পাবেন। শুধু সময়ের অপেক্ষা। মার্কেটিংয়ের ফলাফলতো আর অল্প কয়েকদিনেই আশা করা যায়না।
৬) ফাইভারে অন্য গিগে অর্ডার করা বায়ারদের লিস্টটা আজকেই করে ফেলেন। ক্লাশের অন্য বন্ধুরা মিলে ১০০টা বায়ারের কন্টাক্ট লিস্ট ১দিনে প্রস্তুত করে ফেলুন। কিভাবে করবেন, পিডিএফে সেটা বলা আছে। এবার সেই বায়ারদেরকেও পার্সোনাললি ৪নং পয়েন্টের মেসেজগুলো প্রতিদিন সেন্ড করতে পারেন।
৭) যদি আপনি একদিন মার্কেটিং করছেন, আরেকদিন কাজ বন্ধ, এভাবে মার্কেটিং করলে কোন ফল পাবেননা। কোনভাবেই যাতে প্রতিদিনের ৩-৪ ঘন্টা মার্কেটিং মিশন মিস না যায় সেই বিষয়টি নিশ্চিত করুন।
যারা এখন পযন্ত সফল হয়েছেন, তাদেরকে অভিনন্দন জানাচ্ছি। কোন প্রশ্ন থাকলে কমেন্টে করুন। প্রশ্ন না থাকলে টিপসটি কেমন লেগেছে, সেটি কমেন্টে জানান। আর অন্য কারও অন্য আরো পরামর্শ থাকলে সেটি জানাতেও ভুল কইরেননা। সবাই মিলে শিখতে চাই।

No comments:

Post a Comment

Post Top Ad